তোমার নীরবতা
- BABU ২৮-০৪-২০২৪

তোমার চোখের মায়াবী চাহনী,
তোমার মুক্ত তূল্য মিষ্টি হাসি,
তোমার অর্থপূর্ণ নীরবতা,
আমার অনেকবেশি ভাললাগে।
আমাকে বুঝতে না দিয়ে,
ফেল ফেল করে তাকিয়ে থাকো।
লুকিয়ে লুকিয়ে আমাকে দেখলেও,
আমি সব ঠিকই বুঝতে পারি।

আমাকে খুব পছন্দ কর,
কখনো বুঝতে দিতে চাও না,
কিন্তু তা আমি বুঝতে পারি।
ফেসবুক ব্যবহার কর,
কিন্তু কখনো টেক্সট কর না,
যদি তোমার দুর্বলতা বুঝে ফেলি।
ফেসবুকে এত লেখা-লেখি করি,
শুধু তোমাকে নিয়ে,
তুমি নীরব দর্শকের মত দেখে যায়,
কোন মন্তব্য করনা,
ভালবাসা প্রকাশ পাবে ভেবে।
কিন্তু আমি সব ঠিকই বুঝতে পারি।

(৩০ মে,২০১৬)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।